• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ইউপি নির্বাচনে নৌকার প্রতীক চান সাজ্জাদ হোসেন টুটুল

সংবাদ২৪ ডেস্ক
আপডেট মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ বগুড়া জেলা শাখার সিনিয়র সহ সভাপতি সাজ্জাদ হোসেন টুটুল সরকার শিবগঞ্জ উপজেলার ৯নং দেউলী ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চেয়েছেন।

এ লক্ষে ইতোমধ্যেই শুরু করেছেন গণ সংযোগ।

এলাকার বাসিন্দারা বলছেন তিনি মসজিদ, মাদ্রাসা, স্কুল ও এলাকার রাস্তা সংস্কার সহ সকল উন্নয়ন মূলক কাজে তাঁর অবদান সবকিছুই নিজের অর্থে বহন করেছেন– শুধু বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের হাত কে শক্তি শালী করার জন্য।

সাজ্জাদ হোসেন টুটুল সরকার বলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর সমথর্নে আমাকে নৌকার প্রতিক মনোনীত করলে আমি শিবগঞ্জ উপজেলা তথা ৯নং দেউলী ইউনিয়নের চেয়ারম্যান হবো ইনশাআল্লাহ।
এছাড়া আরও বলেন আমি ৯নং দেউলী ইউনিয়নে উন্নয়নের অগ্রগতি ৫০বছর এগিয়ে নিয়ে যাবো আগামী ৫বছরে এতে কোন বাঁধা মানবোনা।সকলের দোয়া ও ভালোবাসা পেলে আমার প্রচেষ্টা সফল হবে আল্লাহর রহমতে।
এসময় বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মোমিন পরিশেষে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ