• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ঈদগাঁহ মাঠের কর্তৃত্ব নিয়ে বিরোধ:বগুড়ায় আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা

সংবাদ২৪ ডেস্ক
আপডেট রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

বগুড়ার ধুনটে ঈদগাঁ মাঠের কর্তৃত্ব নিয়ে বিরোধের জের ধরে জাহাঙ্গীর আলম (৫৫) নামে আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।

 

আজরবিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার এলাঙ্গী ইউনিয়নের খোকশাহাটা গ্রামের এ ঘটনা ঘটে।

আহত জাহাঙ্গীর আলম উপজেলার ছোট এলাঙ্গী গ্রামের খোকা প্রামানিকের ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। তিনি খোকসাহাটা ঈদগাঁ মাঠের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

জানা গেছে, জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে খোকসাহাটা ঈদগাঁ মাঠের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি ওই ঈদগাঁ মাঠের সীমানা প্রচীরসহ বিভিন্ন ধরণের উন্নয়ন কাজ করেছেন। কিন্ত ওই ঈদগাঁ মাঠের কর্তৃত্ব নিতে খোকশাহাটা গ্রামের আবুল কালাম, জিল্লুর রহমান ও আব্দুস ছালামসহ বেশ কয়েকজন সংঘবদ্ধ হন। তারা বিভিন কৌশল অবলম্বন করেও ঈদগাঁ মাঠের কর্তৃত্ব দখলে নিয়ে পারছেন না।


আরো সংবাদ


এ বিষয়টি নিয়ে জাহাঙ্গীর আলমের সাথে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এক পর্যায়ে রবিবার সকালের দিকে জাহাঙ্গীর আলম খোকশাহাটা ইটভাটা থেকে ব্যবসায়িক কাজ শেষ করে বাড়ির দিকে রওনা হন। পথিমধ্যে খোকশাহাটা গ্রামের রাস্তায় পৌছুলে আবুল কালাম, জিল্লুর, ছালাম ও তাদের লোকজন সংঘবদ্ধ হয়ে জাহাঙ্গীর আলমের উপর হামলা চালিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে।

এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হামলাকারীদের হাত থেকে জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার পর হামলাকারীরা আত্মগোপনে থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। তবে এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনার কথা মৌখিক ভাবে শুনেছি। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ