• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

কটিয়াদীতে বজ্রপাত রোধে তালবীজ রোপণ

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
আপডেট বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

কিশোরগঞ্জের কটিয়াদীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে উপজেলা প্রশাসনের সহযোগিতায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি’র উদ্যোগে তালবীজ রোপণ কর্মসূচী পালিত হয়েছে।

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মুজিববর্ষে প্রাকৃতিক দূর্যোগ, বজ্রপাত প্রতিরোধ ও পরিবেশের ভারসাম্য রক্ষায় তালগাছ সহায়ক ভূমিকা পালনের গুরুত্ব অনুধাবন করে দেড় কিঃমিঃ রাস্তায় তালবীজ রোপণ করা হয়।

 

আজ দুপুরে উপজেলার জালালপুর ইউনিয়নের ফেকামারা গ্রামে উপজেলা চেয়ারম্যান ডা.মুশতাকুর রহমানের বাড়ির সামনে থেকে আড়িয়াল খাঁ নদ পর্যন্ত রাস্তার দু’পাশে প্রায় দেড় কিঃমিঃ এলাকা জুড়ে ছয়শত তালবীজ রোপণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সন্ধানী’র প্রতিষ্ঠাতা ডা.মুশতাকুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম,সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিক আব্দুর রহমান রুমী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার,জালালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাপ মিয়া,উপসহকারী ভূমি কর্মকর্তা আনোয়ার হোসেন,সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম।অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউপি সদস্য নজরুল ইসলাম,চলচ্চিত্রকর্মী জিসান আজাদ,ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ, সমাজকর্মী হাসান মাহমুদ আতাউর, আশরাফিজুর রহমান হৃদয়,হাসিবুর রশিদ রাফি প্রমূখ।

 

২০২১ সালের মধ্যে পঞ্চাশ হাজার তালবীজ রোপণের লক্ষ্যমাত্রা নিয়ে এ বছর ১০ হাজার তালবীজ রোপণ করার আশা ব্যক্ত করেন স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদান সমিতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ