• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:১৯ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

টাঙ্গাইলের ভুঞাপুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

মাসুদুল হাসান মাসুদ,ভূঞাপুর প্রতিনিধি
আপডেট শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০


টাঙ্গাইলের ভূঞাপুরে এবার চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার অর্জুনা ইউনিয়নে দূর্গম চরঞ্চল বাসুদেবকোল গ্রামে এ ঘটনা ঘটে। ওই গ্রামের সিরাজ আলীর ছেলে গোলাম মোস্তফা ও ইউসুফ আলীর ছেলে
ইসমাইল হোসেন ওই ছাত্রীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।


 

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গোলাম মোস্তফা ও ইসমাঈলের বিরুদ্ধে বৃহস্পতিবার বিকালে মামলা দায়ের করে। পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করেছে।

 

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গেলো ৫ অক্টোবর দুপুর বেলা উপজেলার অর্জুনা ইউনিয়নে বাসুদেবকোল গ্রামের ইসমাঈল হোসেন ওই ছাত্রীকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় তার সাথে যোগ দেয় গোলাম মোস্তফা। বাড়ি ফাঁকা থাকায় তারা দু’জনে মিলে শিশুটিকে পালাক্রমে ধর্ষণ করে। কাউকে কিছু বললে মেরে ফেলার হুমকি দেয়া হয় তাকে।

 

বৃহস্সপতিবার সকালে শিশুটির পেট ব্যথা অনুভব হলে মা-বাবার কাছে সব কিছু খুলে বলে। পরে বিকালে ওই মেয়ের বাবা বাদি হয়ে গোলাম মোস্তফা ও ইসমাঈলের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করে।

এবিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় গোলাম মোস্তফা ও ইসমাঈলেের বিরুদ্ধে মামলা হয়েছে। গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে। ইসমাঈলকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ