• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৯ অপরাহ্ন
  • English Version
শিরোনাম:
শিবগঞ্জ পৌরসভা নির্বাচন : মাঠে নেমেছে মনোনায়ন প্রত্যাশীরা বগুড়ায় সাপের কামড়ে যুবকের মৃত্যু বগুড়ার শিবগঞ্জে মৎস অধিদপ্তরের আয়োজনে পোনা মাছ অবমুক্তকরণ বগুড়ায় যৌন হয়রানি, বাল্যবিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধ শির্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনা রোগীর সেবা করে দৃষ্টান্ত স্থাপন করলেন জাগো বগুড়ার নাহিদ শিবগঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা শিবগঞ্জ পৌর ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল বগুড়ায় গলায় দড়ি দিয়ে কিশোরীর আত্মহত্যা শিবগঞ্জের উথুলীতে পারিবারিক দ্বন্দ্বের জেরে বসত বাড়িতে হামলা মন্জুরুল আলম মোহনের রোগমুক্তি কামনায় মোকামতলা ছাত্রলীগের দোয়া মাহফিল

‘দরিদ্রদের নগদ অর্থ দেওয়া প্রধানমন্ত্রীর মানবিক উদ্যোগ’

সংবাদ২৪ ডেস্ক / ২৩৮ দেখেছেন
আপডেট বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন শ্রমজীবী মানুষকে নগদ অর্থ দেওয়ার যে কর্মসূচি গ্রহণ করেছেন, তা একটি মানবিক পদক্ষেপ বলে জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

 

বুধবার (১৩ মে) যৌথ বিবৃতিতে ১৪ দলীয় জোটের নেতারা এ কথা বলেন। তারা বলেন অতি দরিদ্র শ্রমজীবী মানুষের মধ্যে নগদ আড়াই হাজার করে টাকা দেওয়া হবে। এটি আসন্ন ঈদ সামনে রেখে শুধু তাদের মধ্যে স্বস্তিই দেবে না, মনে একটি আত্মবিশ্বাসও সৃষ্টি করবে তাদের জন্য একজন দরদি প্রধানমন্ত্রী আছেন।

 

তিনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। এজন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানাই। ১৪ দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সবসময় ছিল এবং আছে। এ সময় ১৪ দলের যৌথ বিবৃতিতেআরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ