• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

দুধের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে পুত্রবধুকে ধর্ষণ করতো শ্বশুড়

সংবাদ২৪ ডেস্ক
আপডেট সোমবার, ৫ অক্টোবর, ২০২০

বগুড়ার শিবগঞ্জে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুড়ের বিরুদ্ধে। এঘটনায় রবিবার ঐ গৃহবধু লম্পট শ্বশুড়ের বিরুদ্ধে থানায় মামলা করলে রাতেই তাকে আটক করে পুলিশ।

আটক শ্বশুড়ের নাম মিলন মিয়া। সে উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের মিলন মিয়া তার ছেলে ট্রাক ড্রাইভার সাব্বির হোসেনের স্ত্রীর উপর কু-দৃষ্টি পরে। ছেলে বাড়িতে না থাকার সুযোগে লম্পট শ্বশুর মাঝে মধ্যেই গভীর রাতে ছেলে’র বউ এর শয়ন কক্ষে প্রবেশ করে শরীরের সম্পর্শ কাতর স্থানে হাত দেয়। এতে টের পেয়ে পুত্রবধু জেগে উঠলে শ্বশুড় পালিয়ে যেত। মামলায় আরো উল্লেখ করেছেন যে, কৌশল পরিবর্তন করে লম্পট শ্বশুড়, তার পুত্রবধুকে গাভীর দুধের সাথে নেশা জাতীয় ঘুমের ট্যাবলেট মিশিয়ে দিতো। তার পুত্রবধু দুধ পান করার পর গভীর ঘুমে পড়লে লম্পট শ্বশুড় তার শয়ন কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষন করত। পুত্রবধু সকাল সকাল ঘুম থেকে জাগা না পেয়ে বেলা ১২টার সময় ঘুম থেকে জাগা পেত এবং তার কাপড় চোপড় এলোমেলো টের পায়। এতে পুত্রবধুর সন্দেহ হলে সে নিজেই কৌশলে ভিডিও মোবাইল ফোন দিয়ে ভিডিও রেকর্ড করার চেষ্টা করে। একপর্যায়ে ইং ২৬ জুলাই গৃহবধু শয়ন কক্ষে ঘুমানোর ভান করে থাকলে গভীর রাতে লম্পট শ্বশুর পুত্রবধুর শয়ন কক্ষে প্রবেশ করে তার পড়নের কাপড় খুলে ফেলে ধর্ষন করতে থাকলে পুত্রবধু সু-কৌশলে নিজেই আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে। গরীব অসহায় তার বাবাকে সঙ্গে নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিকট সমঝতা প্রচেষ্টা ব্যর্থ হলে সোমবার গৃহবধু তার লম্পট শ্বশুড়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। রাতেই থানা পুলিশ লম্পট শ্বশুড় কে গ্রেফতার করে।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, লম্পট শ্বশুর কর্তৃক গৃহবধুকে ধর্ষনের মামলা নেওয়া হয়েছে। ইতোমধ্যেই এ কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে শ্বশুড়কে গ্রেফতার করা হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ