• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:১৪ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

নদীর মাটি কাটাকে কেন্দ্র করে ৪’জনকে কুপিয়ে যখম

এ এইচ নান্টু, বাগেরহাট জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

বাগেরহাটের মোল্লাহাটে নদীর পাড়ের সরকারী খাস জমির মাটি কাটায় বাঁধা দেয়ায় এক বৃদ্ধ ও তিন যুবককে উপর্যুপরি কুপিয়ে গুরুতর যথম করেছে দুবৃত্তরা।

উপজেলার চর-দারিয়ালা এলাকায় বুধবার সকাল ১১টায় বর্বরোচিত ওই ঘটনা ঘটে। মূমূর্ষ যখমীরা হলেন-বৃদ্ধ জুলফিকার শেখ (৭০), যুবক দিদার শেখ (২০), জুবায়ের শেখ (২০) ও কিবরিয়া শেখ (২০)।

আহতরা সকলে নিকটাত্মীয়। তাদের সকলকে প্রথমে মোল্লাহাট ও পরে ডাক্তারী পরামর্শে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভিকটিম পরিবারের ইমরান ও মুনজিলাসহ স্থানীয় অনেকে জানায়-একই এলাকার জাকির শিকদার ও তার ছেলে মামুন শিকদার আঠারোবেকী নদীর পাড় থেকে মাটি কেটে নিচ্ছিলো। যে স্থান থেকে মাটি কাটা হচ্ছিলো, ওই স্থান জনস্বার্থে ব্যবহার হচ্ছে। যে, কারনে মাটি কাটায় বাঁধা দেয় দিদার শেখ ও তার পিতা ইয়ার আলী শেখ।

ওই ঘটনায় মাটি কাটা পক্ষ মারমূখী আচারন করায় ভীত-সন্ত্রস্থ হয়ে তাদের কাছে ক্ষমা চান ইয়ার আলী
শেখ (৬৫)। এরপরও জাকির শিকদারের নেতৃত্বে ১০/১২ জনে ধারালো অস্ত্র নিয়ে ইয়ার আলী শেখের বাড়িতে হামলা করে। ওই সময় ইয়ার আলী শেখের আপন ভাই জুলফিকার শেখ (৭০), ছেলে দিদার শেখ (২০) এবং ভাতিজা জুবায়ের শেখ (২০) ও কিবরিয়া শেখ (২০)’কে উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায় তারা। এরপর আশ-পাশের লোকজন এসে তাদেরকে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। যখমীদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাৎক্ষণিক তাদেরকে খুমেক হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। তারা বর্তমানে খুমেক হাসপাতালে চিকৎসাধীন আছেন। ওই ঘটনায় মোল্লাহাট থানায় অভিযোগ হয়েছে।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর জানান-ওই ঘটনার অভিযোগ পেয়েছি এবং মামলা রেকর্ড হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ