• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:০০ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

বগুড়ার যুবলীগ নেতা ফিরোজ খুনের ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা

সংবাদ২৪ ডেস্ক
আপডেট বুধবার, ২৭ মে, ২০২০

বগুড়ার যুবলীগ নেতা ফিরোজ খুনের ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। নিহত ফিরোজ শেখের স্ত্রী সুমি আকতার বাদী হয়ে মঙ্গলবার রাতে সদর থানায় ৮ জনের নাম উল্লেখ ও ৭ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

পুলিশ জানায়, চকসুত্রাপুর ও জহুরুল নগর এলাকায় মাদক ব্যবসা ও আজিজুল হক কলেজের আশপাশে বিভিন্ন ছাত্রাবাস নিয়ন্ত্রণ করতেন ফিরোজ। সম্প্রতি মাদক ব্যবসা নিয়ে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে বিরোধ হয় ফিরোজের। আর এ কারণেই ফিরোজকে খুন করে তারই এক সময়ের ঘনিষ্ঠ সহযোগীরা।

আজ বুধবার বিকেলে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান,পুকুর নিয়ে দ্বন্দে দু পক্ষের সংঘর্ষ হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকেই পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে জড়িতদের গ্রেফতার করতে।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া শহরের জহুরুল নগর এলাকার মাহী ছাত্রাবাসে শহর যুবলীগের ৪নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ শেখসহ (৩২) কয়েকজন গল্প করছিলেন। এ সময় ১৫-২০ জনের একদল যুবক ধারালো অস্ত্র নিয়ে হামলা করে উপর্যুপুরি আঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ফিরোজ মারা যান। এছাড়া মশিউর রহমান (২৮) ও ইমরান (২৭) নামের দুই যুবলীগকর্মী আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ