• রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

বগুড়ায় সাংবাদিকের ওপর হামলা:ক্যামেরা উদ্ধার, আটক হয়নি কেউ

সংবাদ২৪ ডেস্ক
আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

সরকারি আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গেলে  বগুড়ায় সাংবাদিকের ওপর হামলা করে দুর্বৃত্তরা। এ হামলার শিকার হন সময় টিভিরহে দুই সাংবাদিক। ওই সময় সাংবাদিকদের লুট হওয়া ক্যামেরা প্রায় ৯ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

হামলার ঘটনা ঘটে বুধবার দুপুরে। পুলিশ রাত ১০ পর্যন্ত অভিযান চালিয়ে শুধু ক্যামেরা উদ্ধার করতে পেরেছে।

এছাড়াও লুট হওয়া মোবাইল ও অন্যান্য সরঞ্জাম উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে জানিয়েছেন সদর থানার ওসি মো.হুমায়ুন কবির।


আরো পড়ুনঃ 


ওসি বলেন, ‘আমাদের অভিযান অব্যাহত আছে, ক্যামেরা উদ্ধার করেছি। মোবইল ও অন্যান্য সামগ্রীও খুব দ্রুত উদ্ধার করতে পারবো। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি।’

হামলার শিকার দুই সাংবাদিক হলেন, সময় টেলিভিশনের প্রতিবেদক মাজেদুর রহমান ও চিত্রসাংবাদিক রবিউল ইসলাম।

প্রসঙ্গত, বুধবার দুপুরে সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের দশটিকা এলাকায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের দুর্নীতির তথ্য সংগ্রহ করতে যান মাজেদুর রহমান ও রবিউল ইসলাম। নিম্নমানের ইট ও নির্মাণ সামগ্রী দিয়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ করা হচ্ছে এমন অভিযোগে তারা সেখানে যান। তথ্য সংগ্রহের এক পর্যায়ে তাদের ওপর হামলা চালানো হয়।

লাঠিসোঠা দিয়ে বেধড়ক পিটিয়ে মাজেদুর রহমান ও রবিউল ইসলামকে গুরুতর আহত করা হয়। পরে ক্যামেরা, মোবাইল ফোন ও অন্যান্য সরঞ্জাম লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা পুলিশের সহায়তায় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ