• শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৫৯ অপরাহ্ন
  • English Version
শিরোনাম:
শিবগঞ্জ বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলণ বগুড়ায় শাইখ সিরাজের কৃষকের ঈদ আনন্দ অনুকরণে “আমাদের ঈদ আনন্দ” অনুষ্ঠিত গাবতলির আলোর সন্ধানী সমাজ কল্যান পরিষদের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন শিবগঞ্জের দাপুটে মাদক সম্রাট সিজু আটক “বন্যার্তদের মাঝে হিরো আলমের ত্রাণসামগ্রী বিতরণ” ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন বন্ধু ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক আরিফুল গাছ লাগিয়ে পরিবেশ রক্ষায় কাজ করছেন গাংনগরের তরুনরা করোনার মাঝেই জমে উঠেছে গাংনগর কুরবানীর হাট জননেত্রী শেখ হাসিনা পরিষদ সাভার উপজেলা কমিটির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা নির্ধারিত সময়ের আগেই শেষ শিবগঞ্জের অর্জুনপুর সেতুর নির্মাণকাজ

বগুড়ায় ১২ পুলিশসহ নতুন করে করোনায় আক্রান্ত ১৪ জন

সংবাদ২৪ ডেস্ক / ৫৪০ দেখেছেন
আপডেট শনিবার, ১৬ মে, ২০২০

বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১২ পুলিশ সদস্যসহ মোট ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

বগুড়ার সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন শনিবার রাত সোয়া ৯টায় এ তথ্য জানিয়ে বলেন, আক্রান্তদের মধ্যে ১২ জন পুলিশের সদস্য।

 

আর অপর দু’জনের মধ্যে ঢাকাফেরত একজন নার্স এবং একজন গাড়িচালক রয়েছেন। তিনি বলেন, ওই ১৪ জনসহ বগুড়ায় এ পর্যন্ত মোট ৭৫ জন কোভিড-১৯ সংক্রমিত হয়েছেন।আক্রান্তদের মধ্যে ২৩ জনই পুলিশ সদস্য।

 

জেলা স্বাস্থ্য দপ্তরের দেওয়া তথ্য অনুযায়ী, শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এ জেলার মোট ১৮৮নমুনা পরীক্ষা করা হয়। জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে শনিবার পর্যন্ত ১১জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। চিকিৎসাধীন অন্য রোগীদের মধ্যে ১০জন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকিরা নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, যে ১২ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন তারা সবাই পুলিশ লাইন্সে কর্মরত। তাদের বয়স ২০ থেকে ৫৬ বছর। ইতিপূর্বে সেখানে আক্রান্ত অন্য সদস্যদের সংস্পর্শে গিয়ে নতুন করে তারা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দুই জন সাব ইন্সপেক্টর পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। এছাড়া সমসংখ্যক অ্যাসিসটেন্ট সাব ইন্সপেক্টর এবং একজন নায়েকসহ আরও ৭ জন কনস্টেবল রয়েছেন। গত ১৩ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়।
অন্য দু’জনের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সদ্য যোগদান করা ২৬ বছর বয়সী এক নার্স রয়েছেন। বগুড়া সদরের নুনগোলা এলাকার বাসিন্দা ওই নার্স গত ৭ মে ঢাকা থেকে বাড়ি আসেন এবং ১৩ মে কর্মস্থলে যোগদান করেন। ১৪ মে তার নমুনা নেওয়া হয়। তার মতই ঢাকাফেরত বগুড়া সদরের গোকুল এলাকার এক ড্রাইভারের শরীরেও করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। ৩৬ বছর বয়সী ওই ড্রাইভার ১৩ মে ঢাকা থেকে বাড়ি আসার পরদিন তার নমুনা সংগ্রহ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ