• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ভিক্ষুক মুক্ত কটিয়াদী গড়তে গরু,ছাগল ও সেলাই মেশিন বিতরণ

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী (কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
আপডেট শনিবার, ৩ অক্টোবর, ২০২০

ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ভিক্ষুকদের মাঝে গরু, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

৩ অক্টোবর (শনিবার)কটিয়াদী উপজেলা প্রশাসন এর উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আকতারুন নেছার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া)আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আকতারুন নেছার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. দিলীপ কুমার ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ তানভীর হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার প্রমুখ।
Shangbad24
প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন,সমাজের প্রান্তিক জনগোষ্ঠির প্রতি বরাবরই সহানুভূতিশীল হতেহবে।তাদের অভাব-অনটন আমাদের সকলের দেখবাল করতে হবে। সমাজে প্রান্তিক জনগোষ্ঠির সাথে কোন ধরণের খারাপ আচরণ না করে তাদের প্রতি মানবিক আচরণ করার আহ্বান জানান।তিনি আরো বলেন,সরকারি বিভিন্ন সহায়তায় প্রায় সময় অনিয়ম হয়ে থাকে।

এসব রোধে সকলে সম্মলিতভাবে একসাথে চেষ্টা করলে এসব থেকে উত্তোরনের পথ বেরিয়ে আসবে। স্থানীয় জনপ্রতিনিধিদের এলাকার জনগণের খোঁজ-খবর রাখার পাশাপাশি তাদের সেবক হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ মঈনুর রহমান মনির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ