• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ভূঞাপুরে সাংবাদিক খায়রুলের বাবার স্মরণে দোয়া মাহফিল

মাসুদুল হাসান মাসুদ (ভূঞাপুর প্রতিনিধি) :
আপডেট শনিবার, ৩ অক্টোবর, ২০২০

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার রুহুলী কবরস্থান ও নূরানী হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে সাংবাদিক খায়রুল খন্দকারের প্রয়াত বাবা আলহাজ্ব খন্দকার নুরুজ্জামান এর জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টায় মাদ্রাসার নিজ ভবনে এই দোয়া মাহফিলের অনুষ্ঠান অনুষ্ঠিত।

দোয়ার মাহফিলে বক্তরা বলেন, কর্মজীবনে নুরুজ্জামান ছিলেন একজন সৎ, নিষ্ঠাবান, সমাজসেবক ও সফল সংগঠক । তাঁর পুরো কর্মজীবনে দেশ ও এলাকার নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছেন। গোবিন্দাসী যমুনা নদীর তীরে অবস্থিত হওয়ায় এই অঞ্চল শহর থেকে শিক্ষায় পিছিয়ে ছিল। তিনি তাঁর প্রচেষ্টা ও অদম্য ইচ্ছা শক্তিতে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে শিক্ষায় শিক্ষিত করতে এলাকায় একাধিক নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, দাখিল মাদ্রাসা, নূরানী হাফিজিয়া মাদ্রাসা, কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করে গেছেন।

তারা আরো বলেন , বিভিন্ন সময়ে অর্থাভাবে ঝরে পড়া শিক্ষার্থীদের পাশে, দরিদ্র পরিবারে বিয়ে, গ্রামের অসহায় পরিবারের পাশে প্রয়োজন মত আনুষঙ্গিক সার্বিক সহযোগিতা ও অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও এলাকায় দরিদ্র মানুষের জন্য ছিন্নমূল জনকল্যাণ সংস্থা, গোবিন্দাসী বাজার বণিক সমিতি, কষ্টাপাড়া গভীর নলকূপ সংগঠনসহ বিভিন্ন সমাজ সেবামূলক সংগঠনের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে পরিচালনা ও প্রতিষ্ঠা করে গেছেন।

উক্ত দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত জেলা দায়রা জজ এবং অত্র মাদ্রাসার সভাপতি মোঃ রফিকুল ইসলাম, আলহাজ্ব আব্দুল মজিদ মিয়া, আলহাজ্ব মজিবুর রহমান, আলহাজ্ব এসএম সালাউদ্দিন, আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন, আলহাজ্ব সোহরাব আলী, মকবুল হোসেন, এস এম আব্দুল ওহাব, ইয়াছিন মন্ডল, আব্দুস সাত্তার, লাভলু মাষ্টার, রুস্তম আলী, ইমান আলী, অত্র মাদ্রাসার শিক্ষক ছাত্র বৃন্দ সহ এলাকার বিভিন্ন পেশার মানুষ ।

অনুষ্ঠানে মাওঃ ইসমাইল হোসেনের উপস্থাপনায় দোয়া পরিচালনা করেন গোবিন্দাসী বাজার জামে মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ