• শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:২১ অপরাহ্ন
  • English Version
শিরোনাম:
শিবগঞ্জ বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলণ বগুড়ায় শাইখ সিরাজের কৃষকের ঈদ আনন্দ অনুকরণে “আমাদের ঈদ আনন্দ” অনুষ্ঠিত গাবতলির আলোর সন্ধানী সমাজ কল্যান পরিষদের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন শিবগঞ্জের দাপুটে মাদক সম্রাট সিজু আটক “বন্যার্তদের মাঝে হিরো আলমের ত্রাণসামগ্রী বিতরণ” ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন বন্ধু ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক আরিফুল গাছ লাগিয়ে পরিবেশ রক্ষায় কাজ করছেন গাংনগরের তরুনরা করোনার মাঝেই জমে উঠেছে গাংনগর কুরবানীর হাট জননেত্রী শেখ হাসিনা পরিষদ সাভার উপজেলা কমিটির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা নির্ধারিত সময়ের আগেই শেষ শিবগঞ্জের অর্জুনপুর সেতুর নির্মাণকাজ

যুব ও ছাত্র ঐক্য পরিষদের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিয়ামুল ইসলাম / ২৩১ দেখেছেন
আপডেট শনিবার, ২৭ জুন, ২০২০

বগুড়ার ধুনট উপজেলা গোসাইবাড়ী ইউনিয়নের সামাজিক সংগঠন যুব ও ছাত্র ঐক্য পরিষদ পক্ষ থেকে ক্রিকেট টুর্নামেন্টর আয়োজন করা হয়।

“সুস্থ সংস্কৃতিক চর্চা করি অপসংস্কৃতিকে ঘৃণা করি”এই স্লোগানকে সামনে রেখে ১০ টিমের ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেন । এখানে যে ১০ টিম অংশগ্রহন করে , বড়বিলা, জোড়খালী,নাটাবাড়ী, বাকশাপাড়া, খোকশাবাড়ী, ভান্ডারবাড়ী, চুনিয়াপাড়া, পাইকরতলী,বড়বিলা পূর্ব পাড়া,হরিনাথপুর।

গত সাতদিনে তারা খেলা সম্পূর্ণ শেষ করে।গতকাল (২৭ জুন) শুক্রবার বিকালে ফাইনাল খেলা হয়। ফাইনালে যে ২ টি দল খেলেন তারা হলেন (পাইকরতলী বনাম খোকশাবাড়ী )এখানে বিজয়ী হয় পাইকরতলী।

এখানে উপস্থিত ছিলেন, প্রধানঅতিথি হিসাবে আব্দুল কাইয়ূম (টগর), বিশেষ অতিথি মাওলানা লুৎফর রহমান সুপারিন্টেন্ডেন্ট, সভাপতি হিসাবে ছিলন, মোঃ মনিরুজ্জামান (উজ্জ্বল) ,আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলার ছাত্রনেতা মাহমুদুল ইসলাম,আর কো-চেয়ারম্যান সুলতান আহমেদ, আপেল মাহমুদ।

আব্দুল কাইয়ূম (টগর) বলেন,খেলাধুলা বিনোদন আর এটা বিনোদন হিসাবে নিতে হবে।খেলাধুলা শারীরিক ব্যয়াম।খেলাধুলা প্রত্যেকের দরকার তবে এটা প্রয়োজনের বেশী করা ঠিক না। পড়াশোনা পাশাপাশি বিনোদন দরকার।

এখানে আরো যারা উপস্থিত ছিলেন, যুব ও ছাত্র ঐক্য পরিষদ সভাপতি মোঃ আশরাফুল আলম আব্দুল্লাহ, সহসভাপতি মোঃ আবুতালহা হাবিবুল্লাহ, সহ সভাপতি মোঃ আকিল আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুস সাকালাইন (নাহিদ) ক্রিয়াসম্পাদক মোঃ শিপন, প্রচার সম্পাদক আল আমিন,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান (নাঈম), প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মানিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ