• রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

“লিভারপুলের পরপর তিন ম্যাচ জয়”

সংবাদ২৪ ডেস্ক
আপডেট মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

৩০ বছর পর গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) শিরোপা পুনরুদ্ধার করে লিভারপুল। এবারও শুরুতে দুর্দান্ত করছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। গতকালও তারা আর্সেনালকে হারিয়েছে ৩-১ গোলের ব্যবধানে। এটি অলরেডদের টানা তৃতীয় জয়।

অ্যানফিল্ডে ম্যাচের ২১তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ আসে লিভারপুলের সামনে। কিন্তু আলেকজান্ডার আর্নল্ডের শট প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে জালের ঠিকানা খুঁজে পায়নি। তার ঠিক চার মিনিট পর নিজেদের ভুলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ডি বক্সে বল ক্লিয়ার করতে গিয়ে আলেকজান্দ্রে লাকাজেতের পায়ে তুলে দেন অ্যান্ড্রু রবার্টসন। সুযোগ পেয়ে গোল করতে ভুল করেননি এই ফরাসি ফরোয়ার্ড।

সমতায় ফিরতে বেশি সময় লাগেনি লিভারপুলের। ২৭ মিনিটে পোস্টের সামনে বল পেয়ে বল জালে জড়ান সাদিও মানে। তার সাত মিনিট পরই এগিয়ে যায় দলটি। আর্নল্ডের ক্রস থেকে এবার গোল করেন রবার্টসন।

সাদিও মানে

৬২ মিনিটে আরেকদফা গোলউৎসব করতে পারতো লিভারপুল। কিন্তু তা হতে দেয়নি আর্সেনাল গোলরক্ষক বার্নড লেনো। ফিরিয়ে দেন ভার্জিল ফন ডাইকের বুলেট গতির শট। তার পরের মিনিটেই সফরকারীদের গোলবঞ্চিত করেন লাকাজেত। গোলরক্ষক আলিসন বেকারকে একা পান এই ফুটবলার, তবুও দলকে সমতায় ফেরাতে পারেননি।

গতবারের চ্যাম্পিয়নরা শেষ গোলটি করেন ম্যাচের শেষ দিকে। ৮৮ মিনিটে প্রতিপক্ষ খেলোয়াড়ের ভুলকে কাজে লাগিয়ে বল জালে পাঠান দিয়াগো জোতা। তিন ম্যাচে সমানসংখ্যক জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে জর্ডান হ্যান্ডারসনের দল। সমান পয়েন্ট নিয়ে লেস্টার সিটি এবং এভারটনের অবস্থান যথাক্রমে এক এবং তিনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ