• শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:১৯ অপরাহ্ন
  • English Version
শিরোনাম:
মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা শুরু ৭ ফ্রেব্রুয়ারি লটারির মাধ্যমে বালিকা বিদ্যালয়ে ভর্তির ‘সুযোগ’ পেল তিন ছেলে বগুড়ার শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রণির ছাত্রীকে ধর্ষণ না ফেরার দেশে চলে গেলেন সিরাজগঞ্জের বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ড. ইউসুফ তালুকদার চির নিদ্রায় শায়িত প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান প্রজন্মান্তরে ভোগ করতে হবে স্কুল বন্ধ রাখার ফল সলংগায় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পুড়ে গেছে অর্ধ শতাধিক ঘর-গাজীপুরে আগুনে পুড়ে ৪ জনের মৃত্যু মোকামতলায় নেতাকর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন অা’লীগ সাংগঠনিক সম্পাদক – শফিক শিবগঞ্জে মায়ের উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

শিবগঞ্জে পিকনিকের অর্ধ লক্ষ টাকা করোনা প্রতিরোধে দান করলো গ্রাম পুলিশ

সংবাদ২৪ ডেস্ক
আপডেট মঙ্গলবার, ১৯ মে, ২০২০

বগুড়ার শিবগঞ্জ উপজেলার গ্রাম্য পুলিশরা করোনা প্রতিরোধে সহযোগীতার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০হাজার টাকা প্রদান করেছেন।

এ উপলক্ষে শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে গ্রাম্য পুলিশদের সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরের হাতে ত্রাণের টাকা হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, শিবগঞ্জ উপজেলা ইউপি চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরী, সমিতির সাধারণ সম্পাদক ও বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, দেউলী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই প্রধান, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসের সিইএ রেজাউল করিম, অফিস সহকারী আনোয়ারুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য গ্রাম্য পুলিশরা তাদের পিকনিকের জন্য বরাদ্দকৃত টাকা পিকনিক না করে করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন। তাদের এ উদ্দ্যােগকে সকলে সাধুবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ