• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

সুর পাল্টে ভোটের মাঠে বাদল রায়

সংবাদ২৪ ডেস্ক
আপডেট শনিবার, ৩ অক্টোবর, ২০২০

বাফুফে নির্বাচনের আগের রাতে নিজেকে সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন বাদল রায়। ব্যক্তিগত ফেসবুক ওয়ালে নিজেকে সভাপতি রেখে তিনি একটি প্যানেল ও প্রকাশ করেছেন।

সিনিয়র সহসভাপতি প্রার্থী শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বে বৃহস্পতিবার সমন্বয় পরিষদের যে প্যানেল ঘোষণা করা হয়েছিল, সেখানে তিনটি পরিবর্তন এনেছেন বাদল রায়। এ প্যানেল আগে সভাপতিশূন্য ও একজন সহসভাপতি প্রার্থী কম থাকলেও বাদল রায় তা পূরণ করেছেন। নিজেকে সভাপতি ও চতুর্থ সহসভাপতি হিসেবে সালাউদ্দিনের প্যানেলের ইমরুল হাসানকে রেখেছেন।

সদস্য পদে সমন্বয় পরিষদের দুইজনকে বাদ দিয়ে কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ থেকে হারুনুর রশিদ ও সত্যজিৎ দাশ রুপুকে রেখেছেন বাদল রায়। এই দুইজনকে রেখে তিনি প্যানেল থেকে বাদ দিয়েছেন পটুয়াখালীর আমিনুল হক মামুন ও বরিশাল সোনালী অতীত ক্লাবের মনজুরুল আহসানকে।

তবে সমন্বয় পরিষদের সমর্থক বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব আশিকুর রহমান মিকু বলেছেন, ‘বাদল রায় আমাদের সঙ্গে কোনো আলোচনা করেননি। আমরা জানিও না, তিনি কি করেছেন। আমরা এখনো বলছি, সমন্বয় পরিষদে কোনো সভাপতি প্রার্থী নেই। সিনিয়র সহসভাপতি থেকেই আমাদের প্যানেল শুরু।’

বাদল রায় নিজের প্যানেল ঘোষণার পর থেকে ফোনে বিভিন্ন কাউন্সিলরের কাছে সভাপতি পদে নিজের জন্য ভোট চাচ্ছেন বলে অনেক কাউন্সিলর নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ