• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

হেফাজতের নতুন আমির বাবুনগরী, মহাসচিব কাসেমী

সংবাদ২৪ ডেস্ক
আপডেট রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির নির্বাচিত হয়েছেন হেফাজতের মহাসচিব ও হাটহাজারী মাদ্রসার শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন ঢাকার জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল ও হেফাজতের ঢাকা মহানগর শাখার আমির নূর হোসাইন কাসেমী।

 

রবিবার দুপুর ২টার দিকে সম্মেলনের সভাপতি হেফাজতের সিনিয়র নায়েবে আমিরের পক্ষে বেফাকুলবেফাকের মহাসচিব মাওলানা মাহফুজুল হক এ ঘোষনা দেন।

এর আগে রবিবার সকাল ১০টায় হাটহাজারীর আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসায় (হাটহাজারী মাদ্রাসা) এ সম্মেলন শুরু হয়েছে।

সারাদেশ থেকে কওমি অঙ্গনের ৪০০ শীর্ষ নেতার উপস্থিতিতে নির্ধারণ করা হবে আল্লামা শাহ আহমদ শফীর উত্তরসূরি।

সম্মেলনে সভাপতিত্ব করছেন সংগঠনটির সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহিব্বুল্লাহ্ বাবুনগরী। এবারের কমিটিতে ব্যাপক রদবদল হওয়ার আভাস দিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

এদিকে সম্মেলনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে মাদ্রাসা এলাকায়। হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, হেফাজত ইসলামের সম্মেলনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ফোর্স।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ