• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৫০ অপরাহ্ন
  • English Version
শিরোনাম:
শিবগঞ্জ পৌরসভা নির্বাচন : মাঠে নেমেছে মনোনায়ন প্রত্যাশীরা বগুড়ায় সাপের কামড়ে যুবকের মৃত্যু বগুড়ার শিবগঞ্জে মৎস অধিদপ্তরের আয়োজনে পোনা মাছ অবমুক্তকরণ বগুড়ায় যৌন হয়রানি, বাল্যবিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধ শির্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনা রোগীর সেবা করে দৃষ্টান্ত স্থাপন করলেন জাগো বগুড়ার নাহিদ শিবগঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা শিবগঞ্জ পৌর ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল বগুড়ায় গলায় দড়ি দিয়ে কিশোরীর আত্মহত্যা শিবগঞ্জের উথুলীতে পারিবারিক দ্বন্দ্বের জেরে বসত বাড়িতে হামলা মন্জুরুল আলম মোহনের রোগমুক্তি কামনায় মোকামতলা ছাত্রলীগের দোয়া মাহফিল

২৪ ঘন্টায় দেশে করোনায় সর্বোচ্চ আক্রান্ত ৬৬৫ জন, মৃত্যু ২

সংবাদ২৪ ডেস্ক / ১৮৩ দেখেছেন
আপডেট রবিবার, ৩ মে, ২০২০
করোনায় আক্রান্ত

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২ জন মারা গেছেন। একই সময়ে দেশে করোনায় আক্রান্ত সর্বোচ্চ ব্যক্তি শনাক্ত হয়েছেন ৬৬৫ জন।

এ নিয়ে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ১৭৭ জন। আর মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৯ হাজার ৪৫৫ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩ জন। মোট সুস্থ হয়েছে ১৭৭ জন।

আজ রোববার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয় ৫ হাজার ৩৬৮টি। পরীক্ষা করা নমুনার মধ্যে ৬৬৫ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

এছাড়া ভাইরাসটিতে আক্রান্ত হয়ে আরো দুজন মারা গেছেন।
এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১৭৭ জনে দাঁড়িয়েছে।

প্রসঙ্গত, গত ৮ই মার্চ দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)।

শুরুর দিকে রোগীর সংখ্যা কম থাকলেও এখন সংক্রমণ সারাদেশে ছড়িয়ে পড়েছে।

গত ডিসেম্বরের শেষ সপ্তাহে চীনের উহানে করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হয়। ভাইরাসটি ক্রমে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে।

চীনের পর ইরান, কোরিয়াসহ বেশকিছু দেশে সংক্রমণ ছড়ালেও সবচেয়ে বেশি করোনা আঘাত হানে ইতালি, স্পেনসহ ইউরোপের দেশগুলোতে। তবে এ মুহূর্তে তাণ্ডব চালাচ্ছে যুক্তরাষ্ট্রে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ