• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ঈদ উপলক্ষে অসহায়দের পাশে দাড়ালেন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি

রবিউল ইসলাম রবি
আপডেট মঙ্গলবার, ১৯ মে, ২০২০

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় শতাধিক দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি।

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সংকটে গরিব ও অভাবি মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে এ উদ্যোগ গ্রহণ করা হয়। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর উপজেলা পরিষদ কার্যালয়ে এ বস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। পরে কিচক ইউনিয়নের বেলতলি ঈদগাহ মাঠে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

 

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির সভাপতি ডা. এজেডএম মাইদুল ইসলাম বলেন, এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমিতির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর বলেন, উপজেলা কল্যাণে কাজ করছে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি যা সত্যি প্রশংসার দাবি রাখে।

 

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ও ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক মিঠুন মিয়া, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সহকারী বেঞ্চ অফিসার আবুল কাশেম, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, শিবগঞ্জ উপজেলা ইউপি চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও কিচক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরী, অত্র সমিতির প্রচার সম্পাদক আব্দুল আলিম, সমিতির নির্বাহ সদস্য আবু রায়হান, মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ শিক্ষক আবুল কালাম আজাদ, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক ডাঃ এম এ এইচ শামীম, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী কল্যাণ পরিষদের সমন্বয় সাবিহা আলম মুন্নী, আরিফ বিল্লাহ, শেখ জামাল স্কুলের শিক্ষক মঞ্জুর রশিদ চৌধুরী, শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ মিলন, স্বাস্থ্য কর্মকর্তা নজিবুল্লাহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ