• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৫৫ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

কটিয়াদীতে মাকে মারপিট করার দায়ে ছেলের কারাদণ্ড

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
আপডেট রবিবার, ৪ অক্টোবর, ২০২০

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আচমিতা ইউনিয়নের উখরাশাল গ্রামে মাকে মারপিট ও অত্যারচার অপরাধে ছেলে শাওনকে এক বছরের কারাদন্ড প্রদান করেন এসিল্যান্ড মোঃ আশরাফুল আলম।

জানা যায়, আচমিতা ইউনিয়নের উখরাশাল গ্রামের আঃ মজীদের ছেলে মোঃ শাওন(২০) সে তার মাকে বিভিন্ন সময় নেশার অর্থের জন্য অত্যাচার ও মারপিট করে আসছে। আজ ০৪ অক্টোবর ২০২০ তারিখ সে তার মাকে নির্যাতন করে। এক পর্যায়ে তার মামা আঃ জব্বার তাকে নিবৃও করার চেষ্টা করলে নেশাকারী তার মামা কে ও মারতে উদ্যত হয়।

এলাকবাসীর অভিযোগ মিজানের অত্যাচারে তারা ও অতিষ্ঠ।তার মাকে প্রায় নেশার টাকার জন্য অত্যাচার করে এতে বাধা দিতে গেলে তাদের ক্ষিপ্ত হয়ে অশ্লীলভাষায় গালিগালাজ করে।

পরে আজ দুপুর ২ঘটিকায় কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট মোঃ আশরাফুল আলমের নেতৃত্বে ও কটিয়াদী মডেল থানা পুলিশের সহযোগিতায় ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করে ভ্র্যাম্যমাণ আদালতে দন্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারা অনুযায়ী তাকে সাজা দেন।

শাস্তির ব্যাপারে তার মা বলেন, সে আমাকে নেশার টাকার জন্য নিয়মিত অত্যাচার করে। তার অত্যাচারের মাত্রা দিন দিন বেড়ে যাওয়ায় আজ আইনের কাছে সাহায্যে চেয়েছি। আমি মা হয়ে ও তার সাজা চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ