• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

করোনায় মারা গেলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

সংবাদ২৪ ডেস্ক
আপডেট শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভারই গ্রামের সন্তান বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হামিদ মিয়া ভোলা।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) তিনি সকাল ৭ টায় রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। এসময় তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে ও আত্নীয় স্বজন’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুল হামিদ মিয়া ভোলা দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। এছাড়া তিনি করোনায়ও আক্রান্ত ছিলেন। সম্প্রতি অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই আজ সকালে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হামিদ মিয়া ভোলার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হালিম এডভোকেট, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ ও উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবুসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ