• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ঢাকা-৫ উপনির্বাচন: সালাহউদ্দিনের প্রচার শুরু

সংবাদ২৪ ডেস্ক
আপডেট মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

আগামী ১৭ অক্টোবর ঢাকা-৫ আসনে উপনির্বাচনে ভোট গণনা শেষ করে ঘরে ফিরতে দলটির নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপির নেতারা।

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে নির্বাচনী প্রচার শুরু করেছে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। প্রচারের আগে সোমবার রাজধানীর যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক পথসভায় বিএনপির নেতারা এই কথা বলেন।

বিকেল সাড়ে ৩টায় পথসমাবেশ শুরু করার কথা থাকলে দুপুরের পর থেকেই ঢাকা-৫ সংসদীয় আসনের বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও সালাহউদ্দিন আহমেদের সমর্থকরা পথসভাস্থলে আসতে শুরু করেন। পথসভা শুরু হওয়ার আগেই যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ মাঠ নেতাকর্মী দিয়ে পূর্ণ হয়ে যায়।

এসময় সরকারকে উদ্দেশ্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, পাবনা-৪ ও জাতীয় সংসদ নির্বাচনে যে খেলা খেলেছেন তা যদি ঢাকা-৫ আসনে দেখাতে আসেন তবে এই ডেমরা ও যাত্রাবাড়ী থেকে আপনাদের পতনের ডাক দেয়া হবে। ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী বলেন, আমার বিশ্বাস আগামী ১৭ তারিখ সকল অন্যায়ের শৃঙ্খল ভেঙে আপনারা ভোট কেন্দ্রে যাবেন। মনে রাখবেন জনগণের স্রোতের সামনে বন্দুকের নল কখনো টেকেনি।

এর আগে বেলা ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআই) প্রার্থীদের মাঝে প্রতীক তুলে দেন রিটার্নিং কর্মকর্তা। বিএনপি সমর্থিত প্রার্থী সালাহ্ উদ্দিন আহমেদকে ধানের শীষ প্রতীক পান।

ঢাকা মহানগর বিএনপির সহ-সভাপতি আতিকুল্লাহ আতিকের সভাপতিত্বে সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী-খান সোহেল, গণশিক্ষা সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, ঢাকা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ বক্তব্যে রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ