• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন
  • English Version
শিরোনাম:
বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি সিপারকে বিএনপি থেকে বহিস্কার বৃষ্টি সম্পর্কে বিস্ময়কর ১২টি তথ্য যা আপনি আগে হয়তো জানতেন না নিরাপদ বিশ্ব গড়ে তুলতে মানবজাতিকে একসঙ্গে কাজ করতে হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে বহিরাগতদের কলেজে প্রবেশ নিষেধ খাদ্য নষ্ট ও অপচয় করা যাবে না : কৃষিমন্ত্রী দিবালোকে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই এটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক বগুড়ায় পুকুরে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবাইদুল কাদের শিগগিরই আসছে এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

বগুড়ায় ছাত্র দলের পক্ষ থেকে ধান কাটা অভিযান

নিয়ামুল ইসলাম
আপডেট বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে । বগুড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিক রিগ্যানের উদ্দোকে অসহায় কৃষকের ধান কেটে দিলো ছাত্রদল ।

এখানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা ছাত্রদলের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর কবির তালুকদার । তিনি বলেন অসহায় মানুষের পাশে থাকতে চাই । তাদের কষ্ট গুলো দূর করতে চাই আমরা। আগেও ছিলাম এখন ও আছি আজীবন থাকবো ইনশাআল্লাহ ।

আরো স্থানীয় ছাত্র দলের সদস্য উপস্থিত ছিলো গোসাইবাড়ী ইউনিয়ন ছাত্রদলের সদস্য কাওছার কাজী , আল-আমিন হাসান আকাশ , রকিবুল হাসান , রাশেদুজ্জামান , সাগর , ইউসুফ , আলিম প্রমুখ ।

তারা বড়বিলা গ্রামের মোঃ ইলিয়াস আকন্দ নামক কৃষকের ১ বিঘা জমিতে ধান কেটে দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ