• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

বগুড়ায় ডাকাত-পুলিশ গুলি বিনিময় ৩ পুলিশসহ আহত ৪

সংবাদ২৪ ডেস্ক / ৮৩ দেখেছেন
আপডেট মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

বগুড়ায় সশস্ত্র ডাকাত দলের সাথে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এঘটনায় তিন পুলিশ সহ চার জন আহত হয়েছে। গুলি বিদ্ধ অবস্থায় ৫ মামলার আসামী জিল্লু কানা(৪৮) ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সোয়া ২ টার দিকে উপজেলার মহাস্থান হতে শিবগঞ্জগামী নাগরজানী গ্রামস্থ পাকা রাস্তায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, উক্ত স্থানে ভটভটি ও মাইক্রোবাস আটকিয়ে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল ডাকাতি করার প্রস্তুতিকালে মহাস্থান জাদুঘর ক্যাম্পের এস আই চাঁন মিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এগিয়ে গেলে সশস্ত্র ডাকাতদল পুলিশকে আক্রমণ করে।

একইট সময় সোনাতলা থেকে নির্বাচনী দায়িত্ব পালন শেষে শিবগঞ্জে ফেরার পথে শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার কুদরত-ই-খুদা শুভ মহাস্থান জাদুঘর হয়ে উক্ত ঘটনাস্থলে এসে উপস্থিত হন। উক্ত ডাকাতির ঘটনা জানতে পেরে শিবগঞ্জ থানা পুলিশের ফোর্স ঘটনাস্থলের নিকট আসলে সশস্ত্র ডাকাত দল পুলিশের দুইটি দলের মাঝখানে পড়ে যায়। এতে ডাকাত দল আক্রমনাত্মক হয়ে ওঠে এবং পুলিশকে লক্ষ্য করে গুলি করে । পুলিশও আত্মরক্ষার্থে শর্টগান দিয়ে পাল্টা গুলি করে। এতে সশস্ত্র ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলের পাশেই ধানখেত থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় আহত হয়েছে ৩ পুলিশ সদস্য।

গ্রেফতারকৃত জিল্লু কানা (৪৮) জেলার সোনাতলা উপজেলার বালুয়াহাট এলাকার মৃত রহিম উদ্দিনের ছেলে।

শিবগঞ্জ সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার কুদরত ই খুদা (শুভ) মানবজমিনকে জানান, মাইক্রোবাস থামিয়ে যাত্রীদের জিম্মি করে ডাকাতির সময় সশস্ত্র ডাকাতদলের আক্রমণের মুখে আত্মরক্ষার্থে গুলি করেছে পুলিশ। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় কুখ্যাত ডাকাত জিল্লু কানাকে গ্রেফতার করা হয়েছে।পলাতক ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত আছে।ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান , দুইটি হসুয়া ও চারটি লোহার রডসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।এ ব্যাপারে শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই সহকারী পুলিশ সুপার।#

খালিদ হাসান/শিবগঞ্জ (বগুড়া)/০১৭৮৯-৬১৮৪৬২/১৪-০৭-২০২০ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ