• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২২ অপরাহ্ন
  • English Version
শিরোনাম:
শিবগঞ্জ পৌরসভা নির্বাচন : মাঠে নেমেছে মনোনায়ন প্রত্যাশীরা বগুড়ায় সাপের কামড়ে যুবকের মৃত্যু বগুড়ার শিবগঞ্জে মৎস অধিদপ্তরের আয়োজনে পোনা মাছ অবমুক্তকরণ বগুড়ায় যৌন হয়রানি, বাল্যবিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধ শির্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত করোনা রোগীর সেবা করে দৃষ্টান্ত স্থাপন করলেন জাগো বগুড়ার নাহিদ শিবগঞ্জে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা শিবগঞ্জ পৌর ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল বগুড়ায় গলায় দড়ি দিয়ে কিশোরীর আত্মহত্যা শিবগঞ্জের উথুলীতে পারিবারিক দ্বন্দ্বের জেরে বসত বাড়িতে হামলা মন্জুরুল আলম মোহনের রোগমুক্তি কামনায় মোকামতলা ছাত্রলীগের দোয়া মাহফিল

বগুড়ায় ব্যাংক কর্মকর্তাদের ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

সংবাদ২৪ ডেস্ক / ১৬৫ দেখেছেন
আপডেট মঙ্গলবার, ৫ মে, ২০২০

বগুড়ার নন্দীগ্রামে দিনে দুপুরে সোনালী ব্যাংকের ম্যানেজার ও সিনিয়র অফিসারকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও চাবি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কস্থ শাজাহানপুর থানার জোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় আহত সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার মতিউর রহমান (৫০) এবং অপর জন একই শাখার সিনিয়র অফিসার আতাউর রহমান (৪৫) কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ব্যাংকের ঐ দুই কর্মকর্তা বগুড়া শহর থেকে মোটরসাইকেল যোগে তাদের কর্মস্থল নন্দীগ্রাম যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে।

এরপর তাদেরকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। দুর্বৃত্তরা চলে গেলে আশেপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আহত ম্যানেজার মতিউর রহমান বলেন, দুইজনের কাছ থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা, ভল্টের চাবিসহ ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

প্রকাশ্যে এ ঘটনা ঘটলেও মহাসড়কে চলাচলকারী যানবাহনের লোকজন তাদেরকে উদ্ধারে এগিয়ে আসেননি বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ছুরিকাঘাতে আহত দুজনের অবস্থা উন্নতির দিকে। জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ