• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪০ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

ভূঞাপুরে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

সংবাদ২৪ ডেস্ক
আপডেট শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুরে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) সকাল ১০ টায় ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেকটোরাল সিস্টেমস (আইএফইএস) এর সার্বিক পৃষ্ঠপোষকতায় পিস ফ্যাসিলিটিটর গ্রুপ (পিএফজি) ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের যৌথ আয়োজনে এ অনুষ্ঠানটি পালিত হয়।

অনুষ্ঠানের মধ্যে ছিল মানব বন্ধন, আলোচনা সভা ও দোয়া মাহফিল। ভূঞাপুর উপজেলার মূল ফটকের সামনে এক মানববন্ধন করা হয়। মানব বন্ধনে সংগঠনগুলোর সদস্যবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দল, জনপ্রতিনিধি, সামাজিক ও সাংকৃতিক সংগঠন, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং সাধারণ জনগণ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

পরে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় পিস অ্যাম্বাসেডর মির্জা মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও উপজেলা সুজনের সম্পাদক, ফলদা এস এন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্তোস কুমার দত্তের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও পিস অ্যাম্বাসেডর আলিফ নূর মিনি, উপজেলা পিএফজি কো-অর্ডিনেটর ও ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, উপজেলা সুজনের যুগ্ন সম্পাদক ও ভুঞাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ফলদা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক আব্দুর রাজ্জাক মিয়া, উদীচীর সম্পাদক হাসান সারোয়ার লাভলু, পৌর সুজনের সভাপতি আব্দুস সালামসহ বিভিন্ন শ্রেনীর মানুষ। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ মিজানুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ