• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৩৮ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

মিরসরাইয়ে ৬ বছরেও চুক্তির ২ লক্ষাধিক টাকা না পেয়ে থানায় অভিযোগ ব্যবসায়ীর

এম.এ শামীম,মিরসরাই প্রতিনিধি
আপডেট শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

মিরসরাইয়ে ৬ বছরেও চুক্তির ২ লক্ষাধিক টাকা না পেয়ে থানায় অভিযোগ দিয়েছেন এক ব্যবসায়ী। দীর্ঘ সময় অপেক্ষার পর অবশেষে সোমবার (২৮ সেপ্টম্বর) জোরারগঞ্জ থানায় ব্যবসায়ী কাজী জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ (নম্বর-৪৫২) দেন।

তিনি ফেনীর মিজান রোড়ের কাজী ইলেকট্রিক সার্ভিসের সত্বাধিকারী। ব্যবসায়ী কাজী জাহাঙ্গীর হোসেন বলেন, ২০১৩ সালের ১ ফেব্রূয়ারী আমার সাথে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও ফেনী রয়েল হাসপাতালের চেয়ারম্যান মাহতাবুর রশিদের একটি ব্যবসায়িক চুক্তি হয়।

চুক্তিতে দুই হাসপাতালের ইলেকট্রিক সামগ্রী সরবরাহের পাশাপাশি আমি ইলেকট্রিকের যাবতীয় কাজও সম্পাদন করি। একাধিক স্বাক্ষীর উপস্থিতিতে প্রায় ১৪ লক্ষাধিক টাকার চুক্তির প্রায় টাকা পরিশোধ করলেও বর্তমান পর‌্যন্ত পাওনা আরো ২ লক্ষ ৩৩ হাজার টাকা আজ প্রায় ৬ বছরেও পরিশোধ করেননি তিনি।

পাওনা টাকা আমি ভিবিন্ন সময় চেয়ে আসলেও আজ বা কাল করতে করতে ৬ বছর গড়িয়ে যায়। তাই আমি কোন উপয়ান্ত না পেয়ে অবশেষে জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্ত মাহতাবুর রশিদ প্রতারক ও বাটপার প্রকৃতির আইনের কোন তোয়াক্কা করেন না। এছাড়া থানায় অভিযোগ দায়ের করলে কাজী জাহাঙ্গীর হোসেন ও তার পরিবারের সদস্যদের প্রণে হত্যার হুমকি প্রধান করেন।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক শরীফুল ইসলাম ব্যবসায়ী কাজী জাহাঙ্গীর হোসেনের দেওয়া লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ