• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৪৬ পূর্বাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

সস্ত্রীক করোনায় আক্রান্ত ট্রাম্প

সংবাদ২৪ ডেস্ক
আপডেট শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে এই খবর নিশ্চিত করেছে।

হোয়াইট হাউজে অন্যতম সহযোগীর করোনাভাইরাস পজিটিভ হওয়ার পর ডোনাল্ড ট্রাম্প স্ত্রী মেলানিয়াকে নিয়ে কোয়ারেন্টাইনে যাওয়ার খবর দেন। এর কয়েক ঘণ্টা পর টুইটারে জানালেন, তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। পজিটিভ এসেছে মেলানিয়ার রিপোর্টের ফলেও।
বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে টুইটারে ট্রাম্প লিখেছেন, ‘আজ রাতে মেলানিয়া ও আমার করোনা টেস্টের রিপোর্টে পজিটিভ এসেছে। আমরা আমাদের কোয়ারেন্টাইন ও চিকিৎসা দ্রুত শুরু করবো। আমরা একসঙ্গে এই বাধা পার হবো।’

প্রেসিডেন্ট ট্রাম্পের অন্যতম শীর্ষ সহযোগী হোপ হিকসের আক্রান্তের পরই এই খবর এলো। ট্রাম্পের পরামর্শকের দায়িত্ব পালন করেন হিকস। সম্প্রতি নির্বাচনী প্রচারণায় প্রেসিডেন্টের সার্বক্ষণিক সঙ্গী ছিলেন এই নারী কর্মকর্তা।

এই সপ্তাহে বেশ কয়েকবার ট্রাম্পের সঙ্গে দেখা গেছে হিকসকে। এমনকি বুধবার মিনেসোটার সমাবেশে যোগ দিতে প্রেসিডেন্টের হেলিকপ্টার মেরিন ওয়ানেও ছিলেন তিনি। ওই সফরে জেয়ার্ড কুশনার, ড্যান স্কাভিনো ও নিকোলাস লুনার মতো প্রেসিডেন্টের আরও কয়েকজন ঘনিষ্ঠ সহযোগী ছিলেন। তাদের কারও মুখে মাস্ক ছিল না। আগের রাতে প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কে এয়ারফোর্স ওয়ানেও ট্রাম্পের সঙ্গী ছিলেন হিকসসহ আরও কয়েকজন।

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতে সবার উপরে যুক্তরাষ্ট্র। প্রাণঘাতী ভাইরাসের সর্বশেষ অবস্থা নিয়ে সার্বক্ষণিক পরিসংখ্যান প্রকাশ করা জনস হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুযায়ী দেশটিতে ৭ কোটি ২৭ লাখের বেশি মানুষ করোনায় আক্রান্ত, তাদের মধ্যে মারা গেছেন ২ লাখের বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ