• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন
  • English Version
Notice :
***শর্ত সাপেক্ষে সাংবাদিক নিয়োগ দিচ্ছে সংবাদ২৪**আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলেঃinfo@shangbad24.com

১০ বছর আগে যে বিদেশে গেছে, সে এসে দেশ চিনতে পারে না

সংবাদ২৪ ডেস্ক
আপডেট রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

১০ বছর আগে যে বিদেশে গেছে, সে এসে দেশ চিনতে পারে না। শহর চিনতে পারে না, গ্রাম চিনতে পারে না। এটিই বদলে যাওয়া বাংলাদেশ, এখানেই শেখ হাসিনার সাফল্য।

রোববার (২৭ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সাংবাদিক শাবান মাহমুদ রচিত ‘শেখ হাসিনার জীবন কথা’ গ্রন্থের প্রকাশ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এর অংশ হিসেবে ঢাকা শহরের বিভিন্ন জায়গায় নানা ধরনের বৈঠক হয় বলেও এসময় দাবি করেন মন্ত্রী।


আরো সংবাদ


তিনি বলেন, শেখ হাসিনার পুরো জীবনটা সংগ্রামের। বঙ্গবন্ধুকে হত্যার পর যে এই সংগ্রাম শুরু হয়েছে, তা নয়। অনেক দুঃখ আর বেদনা নিয়ে সংগ্রামের একটি জীবন হচ্ছে জননেত্রী শেখ হাসিনার জীবন। আজও তিনি সংগ্রামের মধ্যে। প্রধানমন্ত্রীর কোনো ব্যক্তিগত জীবন নেই, সারাক্ষণ দেশ-দল এগুলো নিয়ে ভাবতে হয়, কাজ করতে হয়। সারাক্ষণ নানা সমস্যার সামাল দিতে হয়, এখনও সংগ্রামের মধ্য দিয়ে যেতে হচ্ছে।

মন্ত্রী আরও বলেন, আজ ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয়, বাস্তবতা। আমরা গত নির্বাচনে যে শ্লোগান দিয়েছিলাম, আমরা গ্রাম, আমার শহর— এখন গ্রামে শহরের অনেক সুবিধা পাওয়া যায়। গ্রামে এখন কুড়ে ঘর নেই, বাংলাদেশে এখন খালি পায়ে মানুষ দেখা যায় না, ছেড়া কাপড় পরা মানুষ দেখা যায় না। এটিই বাস্তবতা। আকাশ থেকে ঢাকা শহর চেনা যায় না, চট্টগ্রাম শহর চেনা যায় না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ